আসল Atlas Copco এয়ার কম্প্রেসার (spare parts) যন্ত্রাংশ

GA90VSDFF Atlas Copco Chengdu Pudding Mechatronic Co CPMC

আসল Atlas Copco এয়ার কম্প্রেসার (spare parts) যন্ত্রাংশ কেন চায়না থেকে কিনবেন ….! কেন আমাদের কোম্পানি(Air Compressors Trade China ) এর সাথে সম্পর্ক রাখা প্রয়জন…..!

বেশির ভাগ বিদেশী ক্রেতা  মনে করে চায়না থেকে Atlas Copco এর যন্ত্রাংশ নেয়া খুব কঠিন এবং জটিল পক্রিয়া ।  যার কারনে তারা বিভিন্ন লোকাল এজেন্ট বা 3rd Party এর উপর নিরভরশীল হয়ে থাকে অথবা যে কোন B2B platform যেমন আলিবাবা(Alibaba), এম্যাজন(Amazon) থেকে ক্রয় করে থাকেন. যার দারা প্রতিনিয়ত তারা প্রতারিত হচ্ছেন. নকল পন্য(Product) পাচ্ছেন। আমরা আগিয়ে এসিছি আপনাদের আপনাদের জন্য। আমরা নিবন্ধিত Air Compressors service company chengdu pudding mecatronic Co.CPMC.

কেন বা কিভাবে আমরা বাকি সবার থেকে আলাদা?

  • আমরা কোন 3rd party বা B2B platform হয়ে কাজ করিনা. আমরা সাধীন কোম্পানি. আমরা আপনাকে সুজগ করে দিচ্ছি সরাসরি Factoryথেকে আসল পন্য কেনার ।

 

  • আমাদের এয়ার কম্প্রেসার ট্রেডের মূল্য সর্বনিম্ম নির্ধারন করা হয়েছে, কারণ আমরা আপনার অর্থ 3rd Party হ্যান্ডলারদের কাছে অর্থ প্রদানের জন্য গ্রহণ করি না ।

 

  • সব অভ্যন্তরীণ ব্যক্তিরা জানেন যারা পন্য 3rd party Platform এ বিক্রি করেন তাদের বার্ষিক স্টোর ফি 5000-20000 USD পর্যন্ত চার্জ করে। কিন্তু শত শত চাইনিজ কম্প্রেসার ডিলারদের কোনো বিকল্প নেই কারণ তাদের অধিকাংশই ইংরেজি ভাষার দক্ষনা আন্তর্জাতিক মানের ওয়েবসাইট নির্মাণের ক্ষমতানেই তাদের ক্রস সাংস্কৃতির লোকেদের সাথে ভাব বিনিময় করার দক্ষতা নেই।

 

  • অনেক Middle Handlers এখন দফায় দফায় বড় বড় B2B platform এ যোগ দান দিচ্ছেন। তারা এখন পাল্লা দিয়ে Product বিক্রয় এর চেষ্টা করছেন। Low quality এবং Copy পন্য সস্তায় চাপিয়ে দিচ্ছে ক্রেতার উপর। অথবা অনেক সময় দশটা পন্য দিলে তার মাঝে চার-পাচ টা HighCopy পন্য দিচ্ছে ক্রেতার বোঝার কোন উপায় ই নেই সে ঠকছে। আমাদের কিছু লোক আছে যারা কিনা Alibaba, Taobao এর মতো B2B platform কাজ করে থাকে এটি খুব গোপনীয় বিষয় যা আপনাদের সাথে shear করলাম ।

 

  • আসল Atlas Copco এয়ার কম্প্রেসারের (parts) যন্ত্রাংশগুলি B2B Platform এর কোন মধ্যবর্তী হ্যান্ডলারদের দ্বারা উৎপাদিত হয় না। এটি সরাসরি Atlas Copco এর ফেকটোরি হতে আসে ।

 

  • এয়ার কম্প্রেসার ট্রেড কোম্পানির Atlas Copco এর জেনুইন যন্ত্রাংশের (Original Parts)র জন্য শক্তিশালী সাপ্লাই চেইন রয়েছে এবং আমাদের পন্যের মুল্য আলিবাবা(Alibaba), গ্লোবালসোর্স(Globalsources), মেড-ইন-চায়না বা শপিফাই(Shopify) ইত্যাদির মত যে কোনো 3rd Party মধ্যম চেয়ে ভালো ।

 

  • Chengdu Pudding Mechatronic Co.CPMC‌ হল সমস্ত ধরণের বিশ্বমানের স্ক্রু এয়ার কম্প্রেসার যেমন Atlas Copco, Ingersoll Rand, Sullair, Quincy and Chicago Pneumatic, Jaguar Air Compressors ইত্যাদির সম্পর্কিত আসল সেবা প্রদান করি এবং আমরা এসব কোম্পানির আসল ( Parts) সরঞ্জাম যেমন air filters, oil filters, air-oil separators, lubricating oil, service maintenance kit, intake valve (unloader), check valve, minimum pressure valve, temperature sensor, pressure sensor, fan, fan motors, fan assembly, air coolers, inline filters, Air-net piping and fittings, woodworking tools of blades, knives ইত্যাদির সরবরাহ করে থাকি । CPMC হল চীনের একটি পাইকারি অনলাইন স্টোর যা আসল পন্য(Original parts)আরও ভাল দামে অফার করে। আমরা সবসময় গ্রাহকদের সন্তুষ্টির জন্য কাজ করার চেষ্টা করি। আরও জানতে, চায়না এয়ার কম্প্রেসার পরিষেবাগুলি সম্পর্কে ব্লোগ (Blog) গুলো আরও দেখুন।

 

আপনি চায়না এয়ার কম্প্রেসার ট্রেড সার্ভিস থেকে জেনুইন এটলাস কপকো এয়ার কম্প্রেসার এবং আসল যন্ত্রাংশ আমদানি করার কারণ ।

চীনে অ্যাটলাস কপকো পণ্যের দাম কম। AircompressorsTrade.Com কোম্পানির নিজস্ব আন্তর্জাতিক ডিস্ট্রিবিউশন ওয়েবসাইট আছে, কিন্তু আলিবাবা বা AliExpress, মেড-ইন-চীন ইত্যাদির মতো তৃতীয় পক্ষের প্ল্যাটফর্মের উপর নির্ভর করে না। তাই আমাদের কাছে  ন্যায্য মূল্যে আসল পন্য(Procudt) পাবেন । Learn more about চায়না এয়ার কম্প্রেসার ট্রেড কোম্পানি

 

আমরা আছি আপনার পাশে, আপনাদের কোন রকম প্রশ্ন থাকলে করতে পারেন…………

    Full Name

    City

    Phone

    Company Name

    Detailed Shipping Add

    Quick RFQ, Pls provide P/N, compressors name plate, etc.

    Please attach 1 file up to 2MB if you have.

    error: Content is protected !!
    CPMC uses cookies to offer you a better browsing experience. By browsing this website, you agree to our use of cookies.